মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

খবর

ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ
শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ লক্ষ্যমাত্রা এর ৩.৫ অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ সেবায় দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত প্রচারণা চালানো এর অংশ হিসাবে নেসকো লিঃ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত ফেসবুক পোস্ট প্রদান করা হয়েছে। ২০২২-০৬-২১
সন্তোষজনক গ্রাহক সেবা এবং নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদুৎ সরবরাহ নেসকোর একমাত্র লক্ষ্য। আপনার কাঙ্ক্ষিত সেবা পেতে যদি কোন ধরনের হয়রানি কিংবা দুর্নীতির শিকার হন তাহলে সাথে সাথে যোগাযোগ করুন - নেসকো তথ্য ও সেবাঃ ১৬৬০৩ ই-মেইলঃ complain@nesco.gov.bd Info@nesco.gov.bd ২০২২-০৩-৩০
শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ লক্ষ্যমাত্রা এর ৩.৫ অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ সেবায় দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত প্রচারণা চালানো এর অংশ হিসাবে নেসকো লিঃ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত ফেসবুক পোস্ট দেয়া হয়েছে। ফেসবুক পোস্ট এর লিংক: https://www.facebook.com/NESCOLtd/posts/1031116684289439। ২০২১-০৯-৩০
সম্মানিত বিদ্যুৎ গ্রাহক, মুজিব শতবর্ষে সরকারী অর্থায়নে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন নেসকো কর্তৃক রাজশাহী মহানগর ও সিরাজগঞ্জ, নাটোর, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, দিনাজপুর এলাকায় স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন কার্যক্রম শুরু হয়েছে। উক্ত এলাকায় বাস্তবায়ন কার্যক্রমে আপনার সহযোগিতা একান্ত কাম্য। স্মার্ট প্রি পেমেন্ট মিটার সংক্রান্ত বিষয়ে যে কোন তথ্যের জন্য প্রয়োজনে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করুন। ২০২১-০১-০৯


Share with :

Facebook Facebook